ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোস্টার

50s news-gift paper

পোস্টার সিঙ্গাপুরের খুচরা বিক্রেতারা জিনিসপত্র জড়ানোর জন্য পত্রিকাটি ব্যবহার করার দিনগুলিকে স্মরণ করে, 1950-এর অনুপ্রাণিত উপহারের কাগজটি সেই দিনগুলির স্মৃতিচারণ স্মরণ করে ev 1950 এর দশকের সেই শিরোনামের সংবাদগুলি এবং শীর্ষস্থানীয় গল্পগুলিও পরিচয়ের একটি আকর্ষণীয় উত্স তৈরি করে, তরুণ প্রজন্মকে বর্তমানকে অতীতের সাথে সংযুক্ত করতে সহায়তা করে। পুরানো নিউজপ্রিন্টের উপরে প্রয়োগ করা স্পন্দিত চাইনিজ টাইপোগ্রাফি freshতিহ্যবাহী এবং সমসাময়িকের মিশ্রণ তৈরি করে, যখন কোনও অনুষ্ঠানের জন্য সম্পূর্ণ নতুন করে আবেদন এবং উপহারের মোড়কে তৈরি করে। তারা পোস্টার হিসাবে প্রদর্শিত হতে পারে।

প্রকল্পের নাম : 50s news-gift paper, ডিজাইনারদের নাম : Jesvin Yeo, ক্লায়েন্টের নাম : Chinatown Business Association.

50s news-gift paper পোস্টার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।