ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নগর বেঞ্চ

Eternity

নগর বেঞ্চ তরল পাথরের তৈরি দুটি সিটে বেঞ্চ। দুটি শক্তিশালী ইউনিট একটি আরামদায়ক এবং আলিঙ্গন করে বসার অভিজ্ঞতা সরবরাহ করছে এবং একই সাথে তারা সিস্টেমের স্থিতিশীলতার যত্ন নেয়। বেঞ্চের শেষগুলি এমনভাবে অবস্থিত যে সামান্যতম চলাচলকে নিরপেক্ষ করে। এটি একটি বেঞ্চ যা একটি নগর পরিবেশের বিদ্যমান অবকাঠামোকে সম্মান করে। সহজেই সাইটে ইনস্টলেশন চালু করা হয়। অ্যাংরেজ আর পয়েন্ট করে না, কেবল ড্রপ করে ভুলে যান। সাবধান, অনন্তকাল নিকটে। ও আচ্ছা.

প্রকল্পের নাম : Eternity, ডিজাইনারদের নাম : George Drakakis, ক্লায়েন্টের নাম : Escofet.

Eternity নগর বেঞ্চ

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।