ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াশবাসিন

Angle

ওয়াশবাসিন বিশ্বে দুর্দান্ত নকশার সাথে প্রচুর ওয়াশবাসিন রয়েছে। তবে আমরা এই বিষয়টিকে একটি নতুন কোণ থেকে দেখার প্রস্তাব দিই। আমরা ডোবাটি ব্যবহারের প্রক্রিয়াটি উপভোগ করার এবং ড্রেন হোল হিসাবে প্রয়োজনীয় তবে নন-নান্দনিক বিবরণটি গোপন করার সুযোগ দিতে চাই। "অ্যাঙ্গেল" হ'ল ল্যাকনিক ডিজাইন, এতে আরামদায়ক ব্যবহার এবং পরিষ্কারের সিস্টেমের জন্য সমস্ত বিবরণ বিবেচনা করা হয়েছিল। এটি ব্যবহারের সময় আপনি ড্রেনের গর্তটি পর্যবেক্ষণ করবেন না, সমস্ত কিছু দেখে মনে হচ্ছে যেন জলটি কেবল অদৃশ্য হয়ে গেছে। এই প্রভাবটি, একটি অপটিক্যাল মায়ার সাথে সংযুক্তি ডুবে যাওয়া পৃষ্ঠগুলির একটি বিশেষ অবস্থান দ্বারা অর্জন করা হয়।

প্রকল্পের নাম : Angle, ডিজাইনারদের নাম : Grigoriy Malitskiy and Maria Malitskaya, ক্লায়েন্টের নাম : ARCHITIME design group.

Angle ওয়াশবাসিন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।