ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হুইল লোডার

Arm Loader

হুইল লোডার একটি লোডার যা বেশিরভাগ অসম স্থলগুলিতে কাজ করে তা চালককে তীব্র গতির অসুস্থতা দেখা দিতে পারে এবং তাদের দ্রুত ক্লান্তি অনুভব করতে পারে। তবে, 'এআরএম লোডার' স্থলভাগের স্থানাঙ্ক পয়েন্টগুলির স্বীকৃতি দেওয়ার অনুমতি দেয় এবং ড্রাইভারের আসনটি স্থিতিশীল হতে ও ডুবন্ত হতে সহায়তা করে। অতএব, এটি চালককে ক্লান্ত বোধ না করতে সহায়তা করে এবং নিরাপদে তাদের কাজ চালিয়ে যাওয়ার অনুমতি দেয়।

প্রকল্পের নাম : Arm Loader, ডিজাইনারদের নাম : Hoyoung Lee, ক্লায়েন্টের নাম : DESIGNSORI.

Arm Loader হুইল লোডার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।