ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ড পরিচয়

PetitAna

ব্র্যান্ড পরিচয় পেটিটনা - চটকদার শিশুর জন্য হস্তনির্মিত স্টাফ বাচ্চাদের বিভিন্ন ধরণের ব্র্যান্ড (জামাকাপড়, আনুষাঙ্গিক, আসবাব, নার্সারির জন্য আনুষাঙ্গিক, খেলনা)। ব্র্যান্ড নামটি ডিজাইনার নাম আনাস্তাসিয়া এবং ফরাসি শব্দ "পেটিট" এর সংক্ষিপ্ত রূপের সংমিশ্রণে অনুপ্রাণিত হয়েছিল যার অর্থ বাচ্চা, বাচ্চা, শিশু। হ্যান্ড-লেটারিংয়ের নামটি হস্তক্ষেপ করে পণ্যগুলি হাত দ্বারা তৈরি করা হয় তা জোর দেয়। রঙ প্যালেট এবং কৌতূহলযুক্ত গ্রাফিক উপাদানগুলি এই ব্র্যান্ডের তৈরি সামগ্রীগুলিতে পরিশীলিত ডিজাইনারের পদ্ধতির প্রতিফলন করে।

প্রকল্পের নাম : PetitAna, ডিজাইনারদের নাম : Anastasia Smyslova, ক্লায়েন্টের নাম : AnaStasia art&design.

PetitAna ব্র্যান্ড পরিচয়

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।