ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অবকাশের ঘরের গ্রাফিক্স

SAKÀ

অবকাশের ঘরের গ্রাফিক্স প্রাইম প্রিম স্টুডিও গেস্ট হাউস সাকের জন্য ভিজ্যুয়াল পরিচয় তৈরি করেছে যার মধ্যে রয়েছে: নাম এবং লোগো ডিজাইন, প্রতিটি ঘরের জন্য গ্রাফিক্স (প্রতীক নকশা, ওয়ালপেপারের নিদর্শন, প্রাচীরের ছবিগুলির জন্য নকশা, বালিশ অ্যাপ্লিক্স ইত্যাদি), ওয়েবসাইট ডিজাইন, পোস্টকার্ড, ব্যাজ, নাম কার্ড এবং আমন্ত্রণ নেই। গেস্ট হাউস সাকের প্রতিটি কক্ষ ড্রসকিনিংকাই (বাড়িটি লিথুয়ানিয়ায় অবস্থিত একটি রিসর্ট শহর) এবং এর আশেপাশের সাথে সম্পর্কিত একটি আলাদা কিংবদন্তী উপস্থাপন করেছে। কিংবদন্তি থেকে মূল শব্দ হিসাবে প্রতিটি ঘরের নিজস্ব প্রতীক রয়েছে। এই আইকনগুলি অভ্যন্তর গ্রাফিক্স এবং অন্যান্য বস্তুগুলিতে এর চাক্ষুষ পরিচয় তৈরি করে appear

প্রকল্পের নাম : SAKÀ, ডিজাইনারদের নাম : Migle Vasiliauskaite Kotryna Zilinskiene, ক্লায়েন্টের নাম : Design studio - PRIM PRIM (Client - vacation house SAKÀ ).

SAKÀ অবকাশের ঘরের গ্রাফিক্স

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।