ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Luminaire

Cubeoled

Luminaire গভীরতা, স্বচ্ছতা এবং বৈসাদৃশ্য - কিউব | ওএইএলডি একটি খাঁটি, একক নকশায় দৃশ্যমান আলোর এই মূল বিষয়গুলির ব্যাখ্যা করে। 12 স্বচ্ছ জৈব হালকা নির্গমনকারী ডায়োড (ওএইলডি) প্যানেলগুলি একটি অর্থোগোনাল স্থানাঙ্ক সিস্টেমে সাজানো হয় এবং 8 টি অপটিকাল / স্পষ্ট স্ফটিক কাচের কিউবগুলির মধ্যে স্তরিত হয়। অভ্যন্তরীণ কাচের পৃষ্ঠের উপর স্বচ্ছ সার্কিট পাথ প্রয়োগ করা হয়, একঘেয়েটির ভিতরে একত্রিত ওএলইডি প্যানেলগুলি বৈদ্যুতিক শক্তি সরবরাহ করে। সক্রিয় করা হলে, অবিচ্ছেদ্য অ্যারে এই স্বচ্ছ ঘনক্ষেত্রকে ওমনি-দিকনির্দেশক আলোক উত্সে রূপান্তর করে।

প্রকল্পের নাম : Cubeoled, ডিজাইনারদের নাম : Markus Fuerderer, ক্লায়েন্টের নাম : Markus Fuerderer.

Cubeoled Luminaire

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।