ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভিযোজ্য গয়না ধারণা গয়না

Jewel Box

অভিযোজ্য গয়না ধারণা গয়না জুয়েল বক্স "লেগো" এর মতো খেলনা ইটের ব্যবহারের ভিত্তিতে অভিযোজ্য গয়নাগুলির ধারণা is এই নীতিটি সহ, আপনি প্রতিবার অন্য রত্নটি করতে পারেন, পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে পারবেন! জুয়েল বাক্স প্রস্তুত-পরিধানের পাশাপাশি গয়নাগুলিতে মূল্যবান পাথর বা ক্যাটওয়াকের জন্য গহনাগুলিতে বিদ্যমান। একটি মুক্ত ধারণা হিসাবে, জুয়েল বক্সের বিকাশ কখনই শেষ হবে না: আমরা নতুন ফর্ম তৈরি এবং নতুন উপকরণ ব্যবহার চালিয়ে যেতে পারি। জুয়েল বক্স প্রতিটি seasonতুতে পোশাকের ফ্যাশন অনুসরণ করে রঙ এবং নিদর্শন সহ কভার প্লেট তৈরি করতে দেয়।

প্রকল্পের নাম : Jewel Box, ডিজাইনারদের নাম : Anne Dumont, ক্লায়েন্টের নাম : Anne Dumont.

Jewel Box অভিযোজ্য গয়না ধারণা গয়না

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।