ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস ভবনটি

FLOW LINE

অফিস ভবনটি ভবনের বাইরের প্রাচীরের কারণে সাইটের স্থানটি অনিয়মিত এবং বক্ররেখা। অতএব ডিজাইনার প্রবাহের ধারণা তৈরি করতে এবং শেষ পর্যন্ত প্রবাহিত রেখায় রূপান্তরিত হওয়ার আশায় এই ক্ষেত্রে প্রবাহের রেখাগুলির ধারণা প্রয়োগ করে। প্রথমত, আমরা পাবলিক করিডোর সংলগ্ন বাইরের প্রাচীরটি ভেঙে তিনটি ফাংশন অঞ্চল প্রয়োগ করেছি, আমরা তিনটি অঞ্চলটি প্রচার করার জন্য একটি প্রবাহ রেখা ব্যবহার করেছি এবং প্রবাহের রেখাটিও বাইরের প্রবেশপথ। সংস্থাটি পাঁচটি বিভাগে বিভক্ত এবং আমরা তাদের প্রতিনিধিত্ব করার জন্য পাঁচটি লাইন ব্যবহার করি।

প্রকল্পের নাম : FLOW LINE, ডিজাইনারদের নাম : Kris Lin, ক্লায়েন্টের নাম : .

FLOW LINE অফিস ভবনটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।