ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মেমরি স্টোরেজ ডিভাইস

MicroSDHC Plus One

মেমরি স্টোরেজ ডিভাইস ব্রোঞ্জ এ 'ডিজাইন পুরষ্কার প্রদান করা হয়েছে, মাইক্রো এসডিএইচসি +1 স্মার্টফোন এবং পোর্টেবল গেমিং ডিভাইসে ব্যবহৃত হয়। অ্যাডাপ্টারের সাহায্যে, মাইক্রো এসডিএইচসি + 1 রূপান্তর করে যাতে এটি কম্পিউটারের ট্যাবলেট, ভয়েস রেকর্ডার, ক্যামেরা এবং অন্যান্য মাল্টিমিডিয়া ডিভাইসের জন্য এসডি কার্ডের মতো উপযুক্ত compatible মেমরি সংযোগকারী ধুলা প্রতিরোধী, চরম তাপমাত্রা প্রতিরোধী, মরিচা প্রতিরোধী, শক প্রতিরোধী, লবণ এবং টাটকা জল প্রতিরোধী, অ্যালকোহল প্রতিরোধী, স্ক্র্যাচ প্রতিরোধী, বিমানবন্দর সুরক্ষা প্রতিরোধী এবং বৈদ্যুতিন চৌম্বক প্রতিরোধী।

প্রকল্পের নাম : MicroSDHC Plus One, ডিজাইনারদের নাম : Derrick Frohne, ক্লায়েন্টের নাম : Frohne.

MicroSDHC Plus One মেমরি স্টোরেজ ডিভাইস

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।