ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিফেকশনাল আসবাব

Screw Chair

মাল্টিফেকশনাল আসবাব আজকালকার জীবনযাত্রায় মধ্যবিত্ত এবং সমাজের নিম্ন আয়ের অংশটি সবচেয়ে অর্থনৈতিক চাপের মধ্যে রয়েছে এবং এইভাবে মার্জিত ডিজাইনের তুলনায় সহজ, সস্তা এবং ব্যবহৃত আসবাবের প্রতি আগ্রহী। বেশিরভাগ আসবাবের ইউনিট একক জন্য তৈরি হয় ব্যবহারগুলি যা একটি বহুগুণ পণ্যটির চাহিদা বাড়ায়। এই নকশার প্রধান ব্যবহার একটি চেয়ার। স্ক্রুগুলির সাথে সংযুক্ত চেয়ারের অংশগুলি স্থানচ্যুত করার মাধ্যমে, টেবিল এবং শেল্ফের মতো অন্যান্য ব্যবহারগুলি আমাদের থাকতে পারে। এছাড়াও, চেয়ারের অংশগুলি বক্সে সংগ্রহ করতে পারে যা এই নকশার মূল অংশ।

প্রকল্পের নাম : Screw Chair, ডিজাইনারদের নাম : Arash Shojaei, ক্লায়েন্টের নাম : Arshida.

Screw Chair মাল্টিফেকশনাল আসবাব

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।