ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।

প্রকল্পের নাম : Corporate Mandala, ডিজাইনারদের নাম : Pavol Rozloznik, ক্লায়েন্টের নাম : KOMUNIKACIA.

Corporate Mandala শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।