ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিশা, হুকা, নার্গিল

Meduse Pipes

শিশা, হুকা, নার্গিল মার্জিত জৈব রেখাগুলি সমুদ্রের পানির নীচে জীবন দ্বারা অনুপ্রাণিত হয়। রহস্যময় প্রাণীর মতো শিশার পাইপ প্রতিটি ইনহেলেশন সহ জীবিত হয়ে উঠছে। আমার নকশা সম্পর্কে ধারণাটি ছিল যে বুদবুদ, ধোঁয়া প্রবাহ, ফলের মোজাইক এবং লাইটের খেলার মতো পাইপগুলিতে ঘটে যাওয়া সমস্ত আকর্ষণীয় প্রক্রিয়া উদ্ঘাটন করা। আমি গ্লাসের অনুপাতকে সর্বাধিক করে এবং মূলত ফাংশনাল এলাকাকে চোখের স্তরে উন্নীত করে এটি অর্জন করেছি, traditionalতিহ্যবাহী শীশা পাইপের পরিবর্তে যেখানে এটি প্রায় স্থলভাগে লুকিয়ে রয়েছে। ককটেলগুলির জন্য কাঁচের কর্পাসের ভিতরে প্রকৃত ফলের টুকরোগুলি অভিজ্ঞতা নতুন স্তরে উন্নীত করে।

প্রকল্পের নাম : Meduse Pipes, ডিজাইনারদের নাম : Jakub Lanca, ক্লায়েন্টের নাম : MEDUSE DESIGN Ltd.

Meduse Pipes শিশা, হুকা, নার্গিল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।