ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্রোচ

Chiromancy

ব্রোচ প্রতিটি ব্যক্তি অনন্য এবং মূল। এটি আমাদের আঙ্গুলের নিদর্শনগুলিতেও স্পষ্ট। আঁকা লাইন এবং আমাদের হাতের চিহ্নগুলিও বেশ মূল। তদতিরিক্ত, প্রতিটি ব্যক্তির বিভিন্ন স্তরের পাথর রয়েছে, যা গুণগতমানের সাথে তাদের কাছাকাছি থাকে বা ব্যক্তিগত ইভেন্টগুলির সাথে সংযুক্ত থাকে। এই সমস্ত বৈশিষ্ট্য একজন চিন্তা ভাবনা পর্যবেক্ষককে এতগুলি শিক্ষামূলক এবং আকর্ষণীয় দেয় যা এই লাইনগুলি এবং স্বতন্ত্র জিনিসের লক্ষণগুলির উপর ভিত্তি করে ব্যক্তিগতকৃত গয়না তৈরি করতে দেয়। এই ধরনের অলঙ্কার এবং গহনা - আপনার ব্যক্তিগত আর্ট কোড গঠন করে

প্রকল্পের নাম : Chiromancy, ডিজাইনারদের নাম : Victor A. Syrnev, ক্লায়েন্টের নাম : Uvelirnyi Dom VICTOR.

Chiromancy ব্রোচ

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।