ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াশার প্যানেল ইন্টারফেস

Project Halo

ওয়াশার প্যানেল ইন্টারফেস এটি ওয়াশারের জন্য একেবারে নতুন ইন্টারফেস ধারণা। প্রচুর বোতাম বা বড় চাকার চেয়ে এই টাচ স্ক্রিনে ব্যবহার করা আপনার আরও সহজ find এটি আপনাকে ধাপে ধাপে নির্বাচন করতে পরিচালিত করবে তবে আপনাকে এত বেশি ভাবতে বাধ্য করবে না। আপনি যখন বিভিন্ন ফ্যাব্রিক এবং চক্রের প্রকারটি নির্বাচন করেন তখন আমরা এটির রঙিন ভিজ্যুয়ালাইজার প্রদর্শন করতে চাই, এখন এটি আপনার বাড়ির জন্য দুর্দান্ত জিনিস হতে পারে। আপনার ফোনটি একটি রিমোট হবে, আপনি বিজ্ঞপ্তি পাবেন এবং এটি সম্পর্কে রিপোর্ট করবেন এবং আপনার ওয়াশারের কাছে ইন্টারনেটের মাধ্যমে আদেশ পাঠাবেন।

প্রকল্পের নাম : Project Halo, ডিজাইনারদের নাম : Juan Yi Zhang, ক্লায়েন্টের নাম : eico design.

Project Halo ওয়াশার প্যানেল ইন্টারফেস

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।