ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডাস্টপ্যান এবং ঝাড়ু

Ropo

ডাস্টপ্যান এবং ঝাড়ু রোপো একটি স্ব-ভারসাম্যযুক্ত ডাস্টপ্যান এবং ঝাড়ু ধারণা, যা কখনও মেঝেতে পড়ে না। ডাস্টপ্যানের নীচের বগিতে অবস্থিত জলের ট্যাঙ্কের ছোট ওজনের জন্য ধন্যবাদ রোপো নিজেকে প্রাকৃতিকভাবে সুষম রাখে। ডাস্টপ্যানের সোজা ঠোঁটের সাহায্যে সহজেই ধুলো ঝাড়ানোর পরে, ব্যবহারকারীরা ঝাড়ু এবং ডাস্টপ্যান একসাথে স্ন্যাপ করতে পারেন এবং এটি কখনও নেমে যাওয়ার উদ্বেগ ছাড়াই এটি একটি একক হিসাবে ফেলে দিতে পারেন। আধুনিক জৈব ফর্মটির উদ্দেশ্য অভ্যন্তরীণ জায়গাগুলিতে সরলতা আনতে এবং দোলনা ভুগল ডুবানো বৈশিষ্ট্যটি মেঝে পরিষ্কার করার সময় ব্যবহারকারীদের বিনোদন দেওয়ার ইচ্ছা করে।

প্রকল্পের নাম : Ropo, ডিজাইনারদের নাম : Berk Ilhan, ক্লায়েন্টের নাম : .

Ropo ডাস্টপ্যান এবং ঝাড়ু

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।