ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিক্ষার জন্য ক্ল্যামশেল নোটবুক

Pupil 107

শিক্ষার জন্য ক্ল্যামশেল নোটবুক ছাত্র 107: ভবিষ্যতের শিক্ষার আরও একটি পদক্ষেপ। অনুপ্রেরণামূলক জ্ঞান এত সহজ ছিল না। শিক্ষার্থী 107 শেখার জন্য নতুন সম্ভাবনার এক বিশাল বিশ্বকে আবিষ্কার করে। উইন্ডোজ 8 ফ্লুয়ড পারফরম্যান্সের সাথে এইচডি স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্যযুক্ত একটি কাটিয়া-এজ ডিজাইনের সংমিশ্রণ, পুতুল 107 বিশেষভাবে সারা বিশ্বের শিক্ষার্থীদের শিক্ষাগত চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে। উচ্চ মানের মানের শিক্ষায় আপনাকে স্বাগতম।

প্রকল্পের নাম : Pupil 107, ডিজাইনারদের নাম : Jp Inspiring Knowledge, ক্লায়েন্টের নাম : JP - inspiring knowledge.

Pupil 107 শিক্ষার জন্য ক্ল্যামশেল নোটবুক

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।