ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইন্টারেক্টিভ

MinYen Hsieh Portfolio

ইন্টারেক্টিভ MinYen Hsieh একজন পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ইন্টারেক্টিভ ডিজাইনার এবং সৃজনশীল প্রযুক্তিবিদ বর্তমানে নিউইয়র্কের বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য ভিজ্যুয়াল / ইন্টারঅ্যাকশন ডিজাইনের উপর দৃষ্টি নিবদ্ধ করেছেন। আমি বিভিন্ন গবেষণামূলক ধারণা এবং ধারণাগুলি নিয়ে কাজ করি যা বিভিন্ন সময়কাল এবং তাত্পর্যপূর্ণ। আমার কাজগুলি গল্প বলার বিভিন্ন ইন্টারেক্টিভ পদ্ধতিতে আমার ধারণাগুলি প্রতিবিম্বিত করে। যখন ব্যবহারকারীরা আমার ইন্টারেক্টিভ জগতের মধ্য দিয়ে যায়, তখন তারা ইমের ধারণাটি উপলব্ধি করতে পারে এবং তাদের নিজস্ব গল্প এবং স্মৃতি তৈরি করে।

প্রকল্পের নাম : MinYen Hsieh Portfolio, ডিজাইনারদের নাম : MinYen Hsieh, ক্লায়েন্টের নাম : .

MinYen Hsieh Portfolio ইন্টারেক্টিভ

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।