ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রকার এবং স্লাইড

2-in-1 Slide to Rocker

রকার এবং স্লাইড রকারের 2-ইন -1 স্লাইড সহজেই রকার থেকে স্লাইডে রূপান্তরিত করে খেলতে দুটি মজাদার উপায়। স্লাইড মোডে, টেক্সচার্ড স্টেপস এবং শিওর-গ্রিপ হ্যান্ডলগুলি পাশাপাশি প্রাথমিকভাবে ধীরে ধীরে 32 "(81 সেমি) স্লাইড সহ নতুনদের জন্য রয়েছে; রকার মোডে, একটি অতিরিক্ত-প্রশস্ত বেস এবং নিশ্চিত-গ্রিপ হ্যান্ডলগুলি দোলা দেওয়ার সময় সুরক্ষা সরবরাহ করে This এই পণ্যটি আদর্শ ইনডোর পাশাপাশি আউটডোর উভয়ের ব্যবহারের জন্য। মাত্রা: স্লাইড: 33.3 "ডি এক্স 19.7" ডাব্লু এক্স 20.4 "এইচ (85 ডি এক্স 50 ডাব্লু এক্স 52 হি.মি.) রকার: 32" ডি এক্স 19.7 "ডাব্লু এক্স 20.4" এইচ (81 ডি এক্স 50 ডাব্লু এক্স) 52H সেমি) 1.5 থেকে 3 বছর বয়সের জন্য উপযুক্ত।

প্রকল্পের নাম : 2-in-1 Slide to Rocker, ডিজাইনারদের নাম : Grow'n Up R&D Team Wally Sze, King Yuen, Stimson Chow, Samuel Lee, ক্লায়েন্টের নাম : Grow'n Up Limited.

2-in-1 Slide to Rocker রকার এবং স্লাইড

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।