ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্রিসমাস কার্ড

Season´s Greetings

ক্রিসমাস কার্ড কাগজটি 100% তুলা দিয়ে তৈরি, যা তার নরমতায় ফ্যাশনের সাথে লিঙ্ককে জোর দিয়ে একটি মনোরম স্পর্শ করে। কার্ডটির স্পষ্ট এবং স্টাইলিস্টিক নকশা আধুনিক নৈমিত্তিক মহিলা পোশাকের ক্ষেত্রে শীর্ষস্থানীয় সংস্থা হিসাবে সিবিআরের পরিচয়কে আভাস দেয়। রুডল্ফ রেড-নোকড-রেইনডিয়ার ব্যবসা এবং ক্রিসমাসের সম্মিলন করে: প্রথম নজরে তার অ্যান্টেলগুলি অপরিবর্তিত থাকে, কেবল দ্বিতীয় দর্শনটি হ্যাঙ্গারের ছোট আকারের পরিবর্তন দেখায়। এই বিশদটির পাশাপাশি এটি স্কার্ফ যা কোনও ফ্যাশন সংস্থার চরিত্রটি প্রকাশ করে।

প্রকল্পের নাম : Season´s Greetings, ডিজাইনারদের নাম : Jens Lattke, ক্লায়েন্টের নাম : CBR Fashion Group.

Season´s Greetings ক্রিসমাস কার্ড

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।