ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সক্রিয় লাউডস্পিকার

db60

সক্রিয় লাউডস্পিকার Db60 সক্রিয় লাউডস্পিকারটি সত্যই মোবাইল ডিভাইসের ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে। ডিবি 60 লাউডস্পিকারের শৈলী নর্ডিক নকশা ভাষার theতিহ্য এবং সরলতার উপর ভিত্তি করে। ব্যবহারের স্বাচ্ছন্দ্যটি মূল আকার এবং নূন্যতম বৈশিষ্ট্যগুলিতে প্রতিফলিত হয়। লাউডস্পিকারের কোনও বোতাম নেই এবং পরিষ্কার নকশাটি যেখানে দুর্দান্ত সাউন্ডের প্রয়োজন সেখানে মাউন্ট করার জন্য উপযুক্ত করে তোলে। Db60 হোম অডিও এবং ইন্টিরিওর ডিজাইনের মধ্যে সীমান্তে রয়েছে।

প্রকল্পের নাম : db60, ডিজাইনারদের নাম : DNgroup Design Team, ক্লায়েন্টের নাম : DNgroup.

db60 সক্রিয় লাউডস্পিকার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।