ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কম্পিউটার মাউস

Snowball

কম্পিউটার মাউস প্রচলিত মাউস ব্যবহার সম্পর্কিত স্নোবল বিপরীত ফ্যাশনে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে। ডিভাইসের একটি অনন্য কমান্ডিং ইউনিট দিয়ে সম্পূর্ণ একটি সাধারণ দৃষ্টি আকর্ষণীয় ফর্ম রয়েছে, এটি বিকল্প কেস এবং কমান্ডিং ইউনিট রঙের বিকল্পগুলি এবং বিভিন্ন কার্যকারিতা দ্বারা কাস্টমাইজ করা যায় যা নকশা এবং কার্যকরী নীতি থেকে উপকৃত হয়। দুটি অপটিক্যাল ট্র্যাকার সমন্বিত একটি অভ্যন্তরীণ সিস্টেম সহ, স্নোবল দুটি লম্বা প্লেনগুলিতে পৃষ্ঠের ট্র্যাক করে। এই ক্ষমতা ব্যবহারকে মুক্ত করে, ব্যবহারকারীর অভিজ্ঞতা সম্পূর্ণরূপে কাস্টমাইজ করে।

প্রকল্পের নাম : Snowball, ডিজাইনারদের নাম : Hakan Orel, ক্লায়েন্টের নাম : .

Snowball কম্পিউটার মাউস

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।