ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পিচ + রোল + জিপিএস ডিভাইস

Trail Ranger

পিচ + রোল + জিপিএস ডিভাইস ট্রেইলগুলি না থাকলে ট্রেল মানচিত্রগুলি ফ্ল্যাট হয় কেন? ওয়ার্ল্ড কনসেপ্টের প্রথম, ট্রেইল রেঞ্জার আপনাকে একটি জিপিএস মানচিত্রে আপনার অফ-রোড গাড়ির কোণে আরোহণ, নামতে এবং রোল করতে দেয় এবং বিশ্বব্যাপী সহ-অফ রোডারের সাথে ভাগ করে দেয়। আমাদের এক্সএজেড-ম্যাপস প্ল্যাটফর্ম দ্বারা চালিত, ট্রেইল রেঞ্জার আপনাকে কাস্টমাইজড রোলওভার সতর্কতা দেয় যখন আপনার রগ খুব বিপজ্জনকভাবে ঝুঁকে থাকে। এখন বিশ্বকে দেখান যে আপনি যে উন্মাদ কোণগুলি জয় করেছিলেন! কারণ আপনার বিশ্ব সমতল নয়! ট্রেইল রেঞ্জার সম্পর্কে এবং আইফোন / আইপ্যাড অ্যাপ্লিকেশন হিসাবে ডাউনলোডের জন্য আরও তথ্যের জন্য দয়া করে এখানে যান: http://puckerfactors.com/trailranger

প্রকল্পের নাম : Trail Ranger, ডিজাইনারদের নাম : Anjan Cariappa M M, ক্লায়েন্টের নাম : Muckati SDD.

Trail Ranger পিচ + রোল + জিপিএস ডিভাইস

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।