ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাঠের চামচ

Balance

কাঠের চামচ রান্নার জন্য আদর্শভাবে আকৃতির এবং ভারসাম্যযুক্ত, নাশপাতি গাছ থেকে এই খোদাই করা চামচটি ছিল মানবজাতি, কাঠের দ্বারা ব্যবহৃত প্রাচীনতম উপাদানগুলির একটি ব্যবহার করে একটি রান্নাঘরের নকশাকে নতুন করে সংজ্ঞায়িত করার আমার প্রয়াস। কোনও রান্নার পাত্রের কোণে ফিট করার জন্য চামচের বাটিটি অসমভাবে খোদাই করা হয়েছিল। হ্যান্ডেলটি একটি সূক্ষ্ম বক্ররেখার সাথে আকৃতির ছিল যা ডান হাতের ব্যবহারকারীর জন্য একটি আদর্শ আকার তৈরি করে। বেগুনি রঙের inোকানো একটি স্ট্রিপ চামচটির হ্যান্ডেল অংশে কিছুটা চরিত্র এবং ওজন যুক্ত করে। এবং হ্যান্ডেলের নীচে সমতল পৃষ্ঠটি চামচটি নিজেই একটি টেবিলের উপরে দাঁড়াতে দেয়।

প্রকল্পের নাম : Balance, ডিজাইনারদের নাম : Christopher Han, ক্লায়েন্টের নাম : natural crafts by Chris Han.

Balance কাঠের চামচ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।