ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রূপান্তরযোগ্য সোফা

Mäss

রূপান্তরযোগ্য সোফা আমি একটি মডুলার সোফা তৈরি করতে চেয়েছিলাম যা বেশ কয়েকটি পৃথক আসন সমাধানে রূপান্তরিত হতে পারে। পুরো আসবাবটিতে বিভিন্ন আকারের সমাধান তৈরি করতে একই আকারের মাত্র দুটি পৃথক টুকরা থাকে। মূল কাঠামোটি আর্মের একই পার্শ্বীয় আকারের সাথে স্থায়ী তবে কেবল আরও ঘন। আসবাবের প্রধান অংশটি পরিবর্তন করতে বা চালিয়ে যাওয়ার জন্য আর্মের বিশ্রামগুলি 180 ডিগ্রি ঘুরিয়ে দেওয়া যেতে পারে।

প্রকল্পের নাম : Mäss, ডিজাইনারদের নাম : Claudio Sibille, ক্লায়েন্টের নাম : .

Mäss রূপান্তরযোগ্য সোফা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।