ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্রেসলেট

Fred

ব্রেসলেট এখানে বিভিন্ন ধরণের ব্রেসলেট এবং চুড়ি রয়েছে: ডিজাইনার, সোনালি, প্লাস্টিকের, সস্তা এবং ব্যয়বহুল… তবে তারা যেমন সুন্দর, তারা সবসময় কেবলমাত্র এবং কেবলমাত্র ব্রেসলেট। ফ্রেড আরও কিছু। এই কফগুলি তাদের সরলতার মধ্যে পুরানো কালের অভিজাতদের পুনরুজ্জীবিত করে, তবুও তারা আধুনিক। এগুলি খালি হাতে পাশাপাশি সিল্কের ব্লাউজ বা একটি কালো সোয়েটার পরা যেতে পারে এবং তারা পরা ব্যক্তিটির সাথে তারা সর্বদা শ্রেণীর স্পর্শ যুক্ত করবে। এই ব্রেসলেটগুলি অনন্য কারণ তারা জুটি হিসাবে আসে। এগুলি খুব হালকা যা তাদের পরা অস্বস্তিকর করে তোলে। তাদের পরা দ্বারা, একটি shurely লক্ষ্য করা হবে!

প্রকল্পের নাম : Fred, ডিজাইনারদের নাম : Diana Sokolic, ক্লায়েন্টের নাম : .

Fred ব্রেসলেট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।