ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্যাগ

Diana

ব্যাগ ব্যাগের সর্বদা দুটি ফাংশন থাকে: জিনিসগুলি ভিতরে putোকানো (যতটা এটি এতে স্টাফ করা যায়) এবং দেখতে সুন্দর তবে মূলত সেই ক্রমে নয় his এই ব্যাগ উভয় অনুরোধ পূরণ করে। এটি তৈরির জন্য ব্যবহৃত সামগ্রীর সংমিশ্রণের কারণে এটি অন্য ব্যাগগুলির থেকে পৃথক এবং পৃথক: টেক্সটাইল ব্যাগ সংযুক্ত প্লেক্সিগ্লাস। ব্যাগটি খুব আর্কিটেকচারাল, সহজ এবং পরিষ্কার আকারে তবে এটি কার্যকরী। এটির নির্মাণে এটি বাউহস, এর বিশ্ব দৃষ্টিভঙ্গি এবং এর মাস্টারদের শ্রদ্ধাজনক তবে এটি এখনও আধুনিক। নমনীয়তার জন্য ধন্যবাদ, এটি খুব হালকা এবং এর চকচকে পৃষ্ঠটি মনোযোগ আকর্ষণ করে।

প্রকল্পের নাম : Diana, ডিজাইনারদের নাম : Diana Sokolic, ক্লায়েন্টের নাম : .

Diana ব্যাগ

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।