ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জৈব জলপাই তেল

Epsilon

জৈব জলপাই তেল এপসিলন জলপাই তেল জৈব জলপাইয়ের গ্রোভ থেকে সীমিত সংস্করণের পণ্য product পুরো উত্পাদন প্রক্রিয়াটি হাত দ্বারা সম্পন্ন হয়, traditionalতিহ্যবাহী পদ্ধতিগুলি ব্যবহার করে এবং অলিভ অয়েল বোতলজাত হয় il আমরা এই প্যাকটি ডিজাইন করেছিলাম যাতে তা নিশ্চিত করেই যে উচ্চ পুষ্টিকর পণ্যের সংবেদনশীল উপাদানগুলি ভোক্তার কাছ থেকে কোনও পরিবর্তন ছাড়াই গ্রাহক গ্রহণ করবে। আমরা কোয়াড্রোটা বোতলটি একটি মোড়ানো দ্বারা সুরক্ষিত, চামড়া দ্বারা বেঁধে এবং হাতে তৈরি কাঠের বাক্সে রেখে, সিলিং মোমের সাথে সিলযুক্ত বোতলটি ব্যবহার করি। সুতরাং গ্রাহকরা জানেন যে পণ্যটি কোনও হস্তক্ষেপ ছাড়াই সরাসরি কল থেকে এসেছে।

প্রকল্পের নাম : Epsilon, ডিজাইনারদের নাম : George Gouvianakis, ক্লায়েন্টের নাম : Geronymakis George, Organic Farmer/Producer.

Epsilon জৈব জলপাই তেল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।