ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

2013 goo Calendar “MONTH & DAY”

ক্যালেন্ডার একটি অনন্য এবং কৌতুকপূর্ণ প্রচারমূলক ক্যালেন্ডারটি পোর্টাল সাইট গু-র জন্য বিকাশিত এবং উত্পাদিত হয়েছে কাগজের টেক্সচারের ক্ষতি করে এবং কার্যকারিতা নিয়ে চিন্তাভাবনা করে। এই 2013 সংস্করণটি একটি ক্যালেন্ডার এবং সময়সূচী সংগঠক যা সারা বছরের পরিকল্পনা এবং প্রতিদিনের সময়সূচীতে লেখার জন্য স্থান সহ এক জায়গায় ঘুরানো হয়। ক্যালেন্ডারের জন্য ঘন মানের কাগজ এবং তফসিল সংগঠকের জন্য নোট জোট করার জন্য ঠিক যে সঠিক কাগজ সঠিকভাবে নির্বাচিত হয়েছিল এবং তৈরি করা বৈপরীত্যটি ক্যালেন্ডারের ডিজাইনের অংশ হিসাবে খাপ খায়। একটি ফিল-ইন শিডিউল আয়োজকের যুক্ত হওয়া বৈশিষ্ট্যটি এটি ব্যবহারকারী-বান্ধব ডেস্ক ক্যালেন্ডার হিসাবে নিখুঁত করে তোলে।

প্রকল্পের নাম : 2013 goo Calendar “MONTH & DAY”, ডিজাইনারদের নাম : Katsumi Tamura, ক্লায়েন্টের নাম : good morning inc..

2013 goo Calendar “MONTH & DAY” ক্যালেন্ডার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।