ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যাঙ্গার স্ট্যান্ড

Nobolu

হ্যাঙ্গার স্ট্যান্ড গ্রাফিক ডিজাইনের ব্যাকগ্রাউন্ড সহ শিন আসানো ডিজাইন করেছেন, সেন হ'ল স্টিলের আসবাবের একটি 6 টুকরো সংগ্রহ যা 2 ডি লাইনগুলিকে 3 ডি রূপায় রূপ দেয়। "নোবোলু হ্যাঙ্গার স্ট্যান্ড" সহ প্রতিটি টুকরো এমন লাইনগুলির সাথে তৈরি করা হয়েছে যা প্রচলিত জাপানি নৈপুণ্য এবং নিদর্শনগুলির মতো অনন্য উত্স দ্বারা অনুপ্রাণিত হয়ে বিভিন্ন ধরণের অ্যাপ্লিকেশনগুলিতে ফর্ম এবং কার্যকারিতা উভয়ই প্রকাশ করতে অতিরিক্ত হ্রাস করে। নোবোলু হ্যাঙ্গার স্ট্যান্ড জাপানি হায়ারোগ্লাইফগুলির আকার দ্বারা অনুপ্রাণিত। নীচে ঘাস, মাঝখানে সূর্য এবং শীর্ষটি একটি গাছ, যার অর্থ সূর্য উঠছে।

প্রকল্পের নাম : Nobolu, ডিজাইনারদের নাম : Shinn Asano, ক্লায়েন্টের নাম : Shinn Asano Design Co., Ltd..

Nobolu হ্যাঙ্গার স্ট্যান্ড

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।