ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বৈদ্যুতিন সকেট ডিজাইন

Easy Socket

বৈদ্যুতিন সকেট ডিজাইন প্রতিবন্ধী, বয়স্ক, অস্থায়ী প্রতিবন্ধী এবং সুস্থ লোকেরাও এই বিষয়টির ভিত্তি তৈরি করে ever তবুও আমার টার্গেট শ্রোতারা তাদের হাত, বাহু, আঙ্গুল বা অস্থায়ী প্রতিবন্ধী লোকের অভাব রয়েছে, যারা সাধারণ ব্যবহার করতে সক্ষম নন তারা ( ক্লাসিক) সকেট এবং প্লাগ।এই সকেটটি এমন একটি ডিভাইসে নকশা করুন যা কনুই, হাতের প্রান্ত, পায়ের আঙ্গুল, গোড়ালি, হাতকে আমার টার্গেট শ্রোতার মতো ব্যবহার করে সহজেই ব্যবহার করতে পারে I আমি একটি "ইউনিভার্সাল" তৈরি করার চেষ্টা করেছি ডিজাইন "।

প্রকল্পের নাম : Easy Socket, ডিজাইনারদের নাম : Akin Kayiket, ক্লায়েন্টের নাম : .

Easy Socket বৈদ্যুতিন সকেট ডিজাইন

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।