ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন লেবেল

5 Elemente

ওয়াইন লেবেল “5 এলিমেন্ট” এর নকশাটি একটি প্রকল্পের ফলাফল, যেখানে ক্লায়েন্টটি সম্পূর্ণ মত প্রকাশের স্বাধীনতার সাথে ডিজাইন সংস্থাকে বিশ্বাস করে। এই নকশার হাইলাইটটি হ'ল রোমান চরিত্র "ভি", যা এই পণ্যের মূল ধারণাটি চিত্রিত করে - পাঁচ ধরণের ওয়াইন একটি অনন্য মিশ্রণে জড়িত। সমস্ত গ্রাফিক উপাদানগুলির কৌশলগত স্থাপনের পাশাপাশি লেবেলের জন্য ব্যবহৃত বিশেষ কাগজটি সম্ভাব্য গ্রাহককে বোতলটি নিয়ে তাদের হাতে এঁকে দেয়, স্পর্শ করে, যা অবশ্যই গভীরতর ছাপ ফেলে এবং নকশাকে আরও স্মরণীয় করে তোলে।

প্রকল্পের নাম : 5 Elemente, ডিজাইনারদের নাম : Valerii Sumilov, ক্লায়েন্টের নাম : Etiketka design agency.

5 Elemente ওয়াইন লেবেল

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।