ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যাট্যাবেবল সুইং-অ্যাওয়ে টেবিলটি

Ergo-table for bed

অ্যাট্যাবেবল সুইং-অ্যাওয়ে টেবিলটি সর্বাধিক স্থানের জন্য বিছানা / বগির নিচে ফিট করতে এবং ব্যবহারযোগ্য উপায়ে খোলার জন্য টেবিলটি একটি নির্দিষ্ট কোণে ঘুরতে সক্ষম। কয়েকটি সুইভেল বৈশিষ্ট্য রাখতে সক্ষম যা ব্যবহারকারীর জন্য সহজ সুইং করতে 2 টি প্লেনে রয়েছে। এটি সরাসরি বিছানায় ল্যাপটপ বা অনুরূপ ডিভাইস রাখার সম্ভাব্য সমস্যা সমাধানে সহায়তা করতে পারে যা বায়ু প্রবাহকে আটকে দেয়। এরগনোমিক দিক থেকে, সুইং টেবিলটি ব্যবহারকারীর কোলে চেপে যাওয়া এড়ানোর জন্য ব্যবহারকারীকে উপযুক্ত মাউন্টিং পৃষ্ঠ রাখতে দেয়। দেহটি পছন্দের ভঙ্গিতে থাকা অবস্থায়, টেবিলটি তার / তার সহজে আরাম বজায় রাখার দিকে ঝুলতে থাকে। সারণীর ব্যবহার বন্ধুত্বপূর্ণও অক্ষম।

প্রকল্পের নাম : Ergo-table for bed, ডিজাইনারদের নাম : Ivan Paul B. Abanilla, ক্লায়েন্টের নাম : ABANILLA DESIGN.

Ergo-table for bed অ্যাট্যাবেবল সুইং-অ্যাওয়ে টেবিলটি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।