ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শোরুম, খুচরা, বইয়ের দোকান

World Kids Books

শোরুম, খুচরা, বইয়ের দোকান একটি স্থানীয় পদক্ষেপে একটি টেকসই, পুরোপুরি পরিচালিত বইয়ের দোকান তৈরি করতে স্থানীয় সংস্থার দ্বারা অনুপ্রাণিত, রেড বক্স আইডি স্থানীয় সম্প্রদায়কে সমর্থন করে এমন এক নতুন খুচরা অভিজ্ঞতার নকশা তৈরি করার জন্য একটি 'ওপেন বুক' ধারণাটি ব্যবহার করেছে। কানাডার ভ্যাঙ্কুবারে অবস্থিত, ওয়ার্ল্ড কিডস বইগুলি প্রথম শোরুম, খুচরা বইয়ের দোকান দ্বিতীয় এবং একটি অনলাইন স্টোর তৃতীয়। গা bold় বৈসাদৃশ্য, প্রতিসাম্য, ছন্দ এবং রঙের পপ মানুষকে আকর্ষণ করে এবং একটি গতিশীল এবং মজাদার জায়গা তৈরি করে। ইন্টিরিওর ডিজাইনের মাধ্যমে কীভাবে কোনও ব্যবসায়িক ধারণা বাড়ানো যায় তার একটি দুর্দান্ত উদাহরণ।

প্রকল্পের নাম : World Kids Books, ডিজাইনারদের নাম : Maria Drugoveiko, ক্লায়েন্টের নাম : World Kids Books.

World Kids Books শোরুম, খুচরা, বইয়ের দোকান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।