ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গহনা

Melek Taus

গহনা একটি নির্দিষ্ট মতাদর্শে, sevenশ্বর বিশ্বকে সাতটি পবিত্র ফেরেশতাদের তত্ত্বাবধানে রাখেন। মেলেক টাউস বা দ্য ময়ুর অ্যাঞ্জেল হলেন সবচেয়ে বড় এবং প্রথম যে Godশ্বরের আলো থেকে একটি রংধনু আকারে আবির্ভূত হয়েছিল emerge সম্মিলিতভাবে এই সাত দেবদূত হলেন রংধনুর সাতটি রঙ, মেলেক তাউস নীল। মেলেক তাউস আদমের কাছে মাথা নত করতে অস্বীকার করলে তাকে স্বর্গ থেকে নামিয়ে দেওয়া হয়। সে তার গর্বের পাপ থেকে অনুতপ্ত হয়েছিল এবং ,000,০০০ বছর ধরে কেঁদেছিল, তার অশ্রু জাহান্নামের আগুন নিভিয়েছিল। মেলেক তাউসকে ক্ষমা করে ফেরেশতাদের প্রধান হিসাবে পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছিল। মেলেক টাউস হ'ল manশ্বরের এক উত্সাহ যা মহাজাগতিক ইজিজি থেকে মহাবিশ্ব তৈরি করেছিলেন।

প্রকল্পের নাম : Melek Taus, ডিজাইনারদের নাম : Samira Mazloom, ক্লায়েন্টের নাম : Samira.Mazloom Jewellery.

Melek Taus গহনা

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।