ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Iwan Residence

আবাসিক বাড়ি এই প্রকল্পটি একটি বিলাসবহুল আপ-মার্কেটের আবাসস্থল যা ক্লায়েন্টের মালিকানাধীন আধুনিক যুগের নকশাগুলির জন্য আকর্ষণীয় ইসলামিক স্বভাবের প্রতি গভীর স্নেহ-প্রবণতা সহ প্রচুর স্নেহভাজন। এই দুটি বৈচিত্র্যময় শৈলীর একত্রিত করার এবং এই থিমগুলির মধ্যে একটি নিরবচ্ছিন্ন ধারণা এবং ফিউশন সম্পর্কে সচেতনতা বজায় রাখার একটি দীর্ঘ প্রত্যাশিত লক্ষ্য এবং আকাঙ্ক্ষা বাস্তবায়নের সুযোগ ছিল। এটি আরও বিভিন্ন, বিশ্ব, মতাদর্শ এবং যুগের মিশ্রণের মতো - এক হাজারে ভবিষ্যতের বাণীতে 1000 মুখের historicalতিহাসিক প্রাসাদের বৈজ্ঞানিক কল্পিত মানসিক চিত্রগুলি face

প্রকল্পের নাম : Iwan Residence, ডিজাইনারদের নাম : Dalia Sadany, ক্লায়েন্টের নাম : Dezines Dalia Sadany Creations.

Iwan Residence আবাসিক বাড়ি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।