ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাগান

Tiger Glen Garden

বাগান টাইগার গ্লেন গার্ডেন হল জনসন মিউজিয়াম অফ আর্টের নতুন শাখায় নির্মিত একটি মনন উদ্যান। এটি টাইগার গ্লেনের থ্রি লাফার্স নামে পরিচিত একটি চীনা উপমা দ্বারা অনুপ্রাণিত হয়েছে, যেখানে বন্ধুত্বের unityক্যের সন্ধান করতে তিন পুরুষ তাদের সাম্প্রদায়িক পার্থক্যগুলি কাটিয়ে উঠেছে। বাগানটি জাপানি ভাষায় ক্যারেসানসুই নামে একটি নিবিড় শৈলীতে নকশা করা হয়েছিল যেখানে পাথরের ব্যবস্থা করে প্রকৃতির একটি চিত্র তৈরি করা হয়েছে।

প্রকল্পের নাম : Tiger Glen Garden, ডিজাইনারদের নাম : Marc Peter Keane, ক্লায়েন্টের নাম : Johnson Museum of Art.

Tiger Glen Garden বাগান

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।