ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লিভিং-রুমের চেয়ার

Cat's Cradle

লিভিং-রুমের চেয়ার ডিজিট বা ফাইবারস, একটি বর্তমান ডিজাইন প্রক্রিয়া দ্বিধা। আমরা সকলেই শিক্ষানবিশ কিন্তু আমাদের কিছু লোককে এটিতে কাজ করতে হবে। শুরুতে ডিজাইনারগণ প্রতিটি উপলভ্য কৌশল অবলম্বন করে এবং কিছু শিখেন। সময়ের সাথে (~ 10,000 ঘন্টা) আমরা এমন সুবিধা (-আইএস) অর্জন করি যা আমাদের গেমকে উন্নত / জনপ্রিয় / ব্যক্তিগতকৃত / অর্থনৈতিক করে তোলে econom সুতরাং, আমি মিডিয়াগুলির সাথে বর্তমান মুগ্ধতায় মুগ্ধ হয়েছি যে প্রস্তাব দেয় যে ডিজাইনের সর্বাধিক প্রাথমিক বিল্ডিং ব্লকটি হ'ল ডিজিট, সহজেই নিয়ন্ত্রিত। অঙ্কটি কোনও জীবন-উত্পন্ন ইউনিট নয়, কেবলমাত্র ফাইবারের চেয়ে ছোট একটি সাধারণ ডিনমিনেটরে গোল হয়। ডিজাইনটি কমপক্ষে শারড, স্প্লিন্টার এবং ফাইবার।

প্রকল্পের নাম : Cat's Cradle, ডিজাইনারদের নাম : Stoel Burrowes, ক্লায়েন্টের নাম : Stoel Burrowes Design.

Cat's Cradle লিভিং-রুমের চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।