ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর

Hiveometric - Kuppersbusch Showroom

খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর ব্র্যান্ডটি ভালভাবে উপস্থাপন করার জন্য ক্লায়েন্ট সৃজনশীল ডিজাইনের সন্ধান করে। 'হাইভোমেট্রিক' নামটি দুটি 'হাইভ' এবং 'জ্যামিতিক' শব্দের দ্বারা গঠিত, যা কেবল মূল ধারণাটি বলে এবং নকশাটি ভিজ্যুয়ালাইজ করে। নকশাটি ব্র্যান্ডের নায়ক পণ্য, একটি মধুচক্রাকার আকৃতির বৈদ্যুতিক হাব দ্বারা অনুপ্রাণিত। ঝরঝরে ঝাঁকুনি, প্রাচীর এবং সিলিং বৈশিষ্ট্যগুলির ঝাঁঝনি হিসাবে একটি ক্লাস্টার হিসাবে কল্পনা করা নির্বিঘ্নে সংযুক্ত এবং জটিল জ্যামিতিক ফর্মগুলি ইন্টারপ্লে করে। লাইনগুলি সূক্ষ্ম এবং পরিষ্কার, অসীম কল্পনা এবং সৃজনশীলতার প্রতীক হিসাবে এক মসৃণ সমসাময়িক চেহারা ফলাফল।

প্রকল্পের নাম : Hiveometric - Kuppersbusch Showroom, ডিজাইনারদের নাম : Alain Wong, ক্লায়েন্টের নাম : .

Hiveometric - Kuppersbusch Showroom খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।