ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শোরুম

CHAMELEON

শোরুম লাউঞ্জের থিমটি এমন প্রযুক্তি যা প্রদর্শনী স্থাপন করে। সিলিং এবং দেয়ালগুলিতে প্রযুক্তি লাইনগুলি, সমস্ত শোরুমগুলিতে প্রদর্শন করা জুতাগুলির প্রযুক্তি প্রকাশের জন্য ডিজাইন করা হয়েছে, কারখানায় যে আমদানি ও উত্পাদন রয়েছে। সিলিং এবং দেয়ালগুলি ডিজাইন করেছে আদর্শ আকারে সংগ্রহ করার সময়, সিএডি-সিএএম প্রযুক্তি ব্যবহার করুন France ফ্রান্সে উত্পাদনকারী ব্যারিসল, ইস্তাম্বুলের ইউরোপীয় অংশে নির্মিত এমডিএফ ল্যাখার আসবাবগুলি, ইস্তাম্বুলের এশিয়া পাশের আরজিবি নেতৃত্বাধীন সিস্টেমগুলি যা স্থগিত সিলিংয়ের পরিমাপ ও মহড়া ছাড়াই ।

প্রকল্পের নাম : CHAMELEON, ডিজাইনারদের নাম : Ayhan Güneri, ক্লায়েন্টের নাম : EUROMAR İÇ VE DIŞ TİCARET LTD.STİ.

CHAMELEON শোরুম

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।