ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শোরুম

From The Future

শোরুম শোরুম: শোরুমে, ইনজেকশন প্রযুক্তি দিয়ে তৈরি প্রশিক্ষণ জুতা এবং ক্রীড়া সরঞ্জামগুলি শোতে রয়েছে। জায়গাটি দেখতে ইঞ্জেকশন ছাঁচ টিপে তৈরির মতো দেখাচ্ছে। জায়গাটির উত্পাদন পদ্ধতিতে, আসবাবের টুকরোগুলি যেন পুরো জেনারেশনের জন্য ইঞ্জেকশন ছাঁচে তৈরির সাথে একত্রিত হয়। মোটা সেলাইয়ের ট্রেইল যা সিলিংয়ে রয়েছে, সমস্ত টেকনোলজিক ভিজ্যুয়ালিটি নরম করে।

প্রকল্পের নাম : From The Future, ডিজাইনারদের নাম : Ayhan Güneri, ক্লায়েন্টের নাম : EUROMAR İÇ VE DIŞ TİCARET LTD.STİ.

From The Future শোরুম

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।