ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভাসমান রিসর্ট এবং সামুদ্রিক পর্যবেক্ষণ

Pearl Atlantis

ভাসমান রিসর্ট এবং সামুদ্রিক পর্যবেক্ষণ মূলত ক্যাগায়ান রিজ মেরিন বায়োডাইভারসিটি করিডোর, সুলু সাগরে (পুর্তো প্রিন্সেসার প্রায় 200 কিলোমিটার পূর্বে, পলাওয়ান উপকূল এবং টুব্বাতাহ রিফস প্রাকৃতিক উদ্যানের ঘেরের 20 কিলোমিটার উত্তরে) অবস্থিত একটি ভাসমান টেকসই অবলম্বন এবং সামুদ্রিক পর্যবেক্ষণ কেন্দ্রটি আমাদের দেশের প্রয়োজনের জবাব দেওয়ার জন্য এই আমাদের সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণের সাথে জনগণের সচেতনতা বৃদ্ধির এক উপায় যা আমাদের দেশ ফিলিপিন্স সহজেই পরিচিত হতে পারে এমন একটি স্মৃতিসৌধ ভ্রমণকারী চৌম্বক তৈরির সাথে।

প্রকল্পের নাম : Pearl Atlantis, ডিজাইনারদের নাম : Maria Cecilia Garcia Cruz, ক্লায়েন্টের নাম : Cecilia Cruz.

Pearl Atlantis ভাসমান রিসর্ট এবং সামুদ্রিক পর্যবেক্ষণ

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।