ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিডিয়া স্টোর

Our House

মিডিয়া স্টোর 'আমাদের বাড়ি' ধারণাটি শপিংয়ের অভিজ্ঞতাটিকে নতুন করে সঞ্চারিত করেছে যদিও অভিনব নকশা, শীর্ষস্থানীয় ডিজিটাল প্রযুক্তি এবং ভার্জিন যাদুটির ছোঁয়া অন্য কারও মতো খুচরা পরিবেশ তৈরি করতে নয়। এইচডি ডিজিটাল দরজা থেকে রিচার্ড ব্রানসন, মো ফারাহ, উসাইন বোল্ট এমনকি টি-রেক্সও গ্রাহকদের অভ্যর্থনা জানায়। থিয়েটার এবং ব্যক্তিত্বের এই বোধ গ্রাহকদের ভার্জিন মিডিয়া থেকে সর্বশেষ বিনোদন এবং যোগাযোগ পরিষেবাগুলির বিশ্বে অন্বেষণের প্রবেশদ্বার সরবরাহ করে।

প্রকল্পের নাম : Our House, ডিজাইনারদের নাম : Allen International, ক্লায়েন্টের নাম : allen international.

Our House মিডিয়া স্টোর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।