ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্যাংক এইচকিউ শাখা

DBS HQ

ব্যাংক এইচকিউ শাখা সিঙ্গাপুরের মেরিনা বে ফিনান্সিয়াল সেন্টার টাওয়ারে তাদের নতুন সদর দফতরে গ্রাহকদের জন্য শাখা-প্রশাখার অভিজ্ঞতা বাড়াতে এবং উন্নত করতে অ্যালেন আন্তর্জাতিকের সংক্ষিপ্ত বিবরণটি ছিল ব্যাংকিং প্রযুক্তির সর্বশেষতম প্রয়োগ। ফলস্বরূপ খুচরা ব্যাঙ্ক ডিজাইনটি একটি গতি-সংবেদনশীল ইন্টারেক্টিভ ডিজিটাল ওয়েলকাম ওয়াল ব্যবহার করে, দ্রুত লেনদেনের জন্য দ্রুত পরিষেবা স্টেশন এবং আধা-বেসরকারী পরামর্শের শিংগুলিতে টেলার সহায়তা ইউনিট স্থাপন করে। শাখাটিতে একটি 300 আসনের অডিটোরিয়াম এবং চ্যানেল নিউজ এশিয়ার প্রথম ইন শাখা টেলিভিশন স্টুডিও রয়েছে। উত্সর্গীকৃত লাউঞ্জগুলি

প্রকল্পের নাম : DBS HQ, ডিজাইনারদের নাম : Allen International, ক্লায়েন্টের নাম : allen international.

DBS HQ ব্যাংক এইচকিউ শাখা

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।