ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি

genuse

ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি ট্রাইটাইম, ফর্মটাইম, টাইমগ্রিড, টিমিনাস, টাইমচার্ট, টাইমিনাইন হ'ল ধারাবাহিক ঘড়ি অ্যাপ্লিকেশন যা আই ওয়াচ ডিভাইসের জন্য বিশেষভাবে উদ্ভাবিত। অ্যাপ্লিকেশনগুলি ডিজাইনের মূল, সাধারণ এবং নান্দনিক, ভবিষ্যতের জাতিগত থেকে সাই-ফাই স্টাইলের মাধ্যমে ডিজিটাল বুনস পর্যন্ত। সমস্ত ওয়াচফেস গ্রাফিকগুলি 9 টি রঙে উপলভ্য - আই এম ওয়াচ কালার কোলিশনের জন্য উপযুক্ত। আমাদের সময় দেখানোর, পড়ার এবং বোঝার একটি নতুন উপায়ের জন্য এখন দুর্দান্ত মুহূর্ত। www.genuse.eu

প্রকল্পের নাম : genuse, ডিজাইনারদের নাম : Albert Salamon, ক্লায়েন্টের নাম : genuse.

genuse ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।