ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডেন্টাল লেজার

LiteTouch™

ডেন্টাল লেজার লাইট টাচ an একটি ইরবিয়াম: হার্ড এবং নরম টিস্যু চিকিত্সার জন্য YAG ডেন্টাল লেজার (2,940nm তরঙ্গদৈর্ঘ্য)। এরবিয়াম: ওয়াইএজি তরঙ্গদৈর্ঘ্য জল এবং হাইড্রোক্সিল ক্ষুধা অণুতে ভালভাবে শোষিত হয়, যা দাঁত এবং হাড়কে গঠন করে এবং তাই বিভিন্ন ধরণের শক্ত এবং নরম টিস্যু অ্যাপ্লিকেশনগুলিতে সর্বাধিক প্রযোজ্য। হিটপিস-এর লেজার-ইন প্রযুক্তির সাথে লাইটটচ অভূতপূর্ব নির্ভুলতা এবং শক্তি সরবরাহ করে, কোনও অ্যারগোনমিক সীমাবদ্ধতা দেয় না, প্রতিরোধক দাঁতবিজ্ঞান বাড়ানোর সময় মাইক্রো-সার্জারি এবং অ-আক্রমণাত্মক অপারেটিং ক্ষমতা সক্ষম করে।

প্রকল্পের নাম : LiteTouch™, ডিজাইনারদের নাম : Light Instruments Ltd., ক্লায়েন্টের নাম : Light Instruments Ltd (Syneron Dental Lasers).

LiteTouch™ ডেন্টাল লেজার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।