ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী

Prisma

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী প্রিজমা সবচেয়ে চরম পরিবেশে অ আক্রমণাত্মক উপাদান পরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে। উন্নত রিয়েল-টাইম ইমেজিং এবং 3 ডি স্ক্যানিং অন্তর্ভুক্তকারী এটি প্রথম সনাক্তকারী, সাইটে ত্রুটিযুক্ত ব্যাখ্যাটি আরও সহজ করে তোলে, প্রযুক্তিবিদদের সাইটে সময় হ্রাস করে। কার্যত অবিনাশযোগ্য ঘের এবং অনন্য একাধিক পরিদর্শন পদ্ধতিগুলির সাথে, প্রিজমা তেল পাইপলাইন থেকে শুরু করে মহাকাশ উপাদানগুলিতে সমস্ত পরীক্ষামূলক অ্যাপ্লিকেশনগুলি কভার করতে পারে। এটি ইন্টিগ্রাল ডেটা রেকর্ডিং এবং স্বয়ংক্রিয় পিডিএফ রিপোর্ট জেনারেশন সহ প্রথম সনাক্তকারী। ওয়্যারলেস এবং ইথারনেট সংযোগটি ইউনিটটিকে সহজেই আপগ্রেড বা নির্ণয়ের অনুমতি দেয়।

প্রকল্পের নাম : Prisma, ডিজাইনারদের নাম : LA Design , ক্লায়েন্টের নাম : Sonatest.

Prisma পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।