ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাই-ফাই টার্নটেবল

Calliope

হাই-ফাই টার্নটেবল হাই-ফাই টার্ন সারণির চূড়ান্ত লক্ষ্য হ'ল বিশুদ্ধতম এবং অনিয়ন্ত্রিত শব্দের পুনরায় তৈরি করা; শব্দটির এই সারমর্মটি এই নকশার টার্মিনাস এবং ধারণা উভয়ই। এই সুশোভিত কারুকাজ করা পণ্যটি শব্দের একটি ভাস্কর্য যা শব্দের পুনরুত্পাদন করে। একটি টার্নটেবল হিসাবে এটি সেরা পারফরম্যান্স হাই-ফাই টার্নটেবলগুলির মধ্যে অন্যতম এবং এই অতুলনীয় পারফরম্যান্স উভয়ই তার অনন্য ফর্ম এবং ডিজাইনের দিকগুলি দ্বারা নির্দেশিত এবং প্রশস্ত করা হয়েছে; কলিওপ টার্নটেবলকে মূর্ত করার জন্য আধ্যাত্মিক ইউনিয়নে ফর্ম এবং ফাংশনে যোগদান।

প্রকল্পের নাম : Calliope, ডিজাইনারদের নাম : Deniz Karasahin, ক্লায়েন্টের নাম : Calliope Audio.

Calliope হাই-ফাই টার্নটেবল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।