ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গবেষণা ব্র্যান্ডিং

Pain and Suffering

গবেষণা ব্র্যান্ডিং এই নকশাটি বিভিন্ন স্তরে যন্ত্রণা আবিষ্কার করে: দার্শনিক, সামাজিক, চিকিত্সা এবং বৈজ্ঞানিক। আমার ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে যে যন্ত্রণা এবং বেদনা অনেক মুখ এবং রূপে আসে, দার্শনিক এবং বৈজ্ঞানিক, আমি আমার ভিত্তি হিসাবে যন্ত্রণা এবং বেদনার মানবিককরণকে বেছে নিয়েছি। আমি প্রকৃতির সিম্বিওটিক এবং মানব সম্পর্কের মধ্যে সিম্বিওটিকের মধ্যে সাদৃশ্যগুলি অধ্যয়ন করেছি এবং এই গবেষণা থেকে আমি এমন একটি চরিত্র তৈরি করেছি যা দুর্দশাগ্রস্থ এবং আক্রান্ত ব্যক্তির মধ্যে এবং সহনীয় ব্যথার মধ্যে সহমর্মী সম্পর্কের দৃশ্যত প্রতিনিধিত্ব করে। এই নকশাটি একটি পরীক্ষা এবং দর্শকের বিষয়।

প্রকল্পের নাম : Pain and Suffering, ডিজাইনারদের নাম : Sharon Webber-Zvik, ক্লায়েন্টের নাম : Sharon Webber-Zvik.

Pain and Suffering গবেষণা ব্র্যান্ডিং

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।