ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কমোড

dog-commode

কমোড এই কমোডটি বাহ্যিকভাবে একটি কুকুরের মতো। এটি খুব আনন্দদায়ক, তবে একই সাথে খুব কার্যকরী। এই কমোডের অভ্যন্তরে বিভিন্ন আকারের তেরোটি বাক্স রয়েছে। এই কমোডটিতে তিনটি পৃথক অংশ রয়েছে, যা একত্রে যুক্ত হয়ে একটি অনন্য জিনিস তৈরি করে। মূল পায়ে দাঁড়ানো কুকুরের মায়া দেয়।

প্রকল্পের নাম : dog-commode, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

dog-commode কমোড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।